• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রশিকপুর স্রুইস গেটে ছবি তুলতে এসে শিক্ষার্থীর মৃত্যু

  মেহেরপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪১
লাশ
নিখোঁজের লাশ উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

মুজিবনগর উপজেলার রশিকপুর স্রুইস গেটে দুই বন্ধু মিলে ছবি তুলতে এসে পানিতে পরে নিখোঁজ হয় স্কুল শিক্ষার্থী। পরে উৎস (১৭) নামের স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি সদস্যরা। স্বপনের ছেলে।

শুক্রবার( ১৭ সেপ্টেম্বর ) দুপুরে নিখোঁজের ৬ ঘণ্টা পর শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। উৎস মেহেরপুর জেলার গাংনী উপজেলার ফজলুর রহমানের ছেলে। সে দশম শ্রেনীর শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, নিহত ও তার বন্ধু বোরহান সুইচ গেটের ছবি তুলতে আসে। ছবি তোলার এক পর্যায়ে পা পিছলে পানিতে পরে যায় উৎস। পানির স্রোতে ভাসতে ভাসতে এক পর্যায়ে পানির তলদেশে চলে গেলে আর উঠতে পারেনি সে। পরে নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধারের জন্য খুলনা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি টিম এসে নিখোঁজের লাশ উদ্ধার করে।

এ সময় মেহেরপুর জেলা সার্কেল এসপি অপু সরোয়ার, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, টুরিষ্ট ওসি হাবিবুর রহমান, মুজিবনগর ফায়ার সার্ভিসের সাব-অফিসার শাহাজাহান আলী উপস্থিত ছিলেন।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, নিহত শিক্ষার্থী ও তার বন্ধু মিলে মুজিবনগরে ঘুরতে আসে। পরে তারা সুইচ গেটে ছবি তোলার জন্য গেলে এক পর্যায়ে উৎসর পা পিছলে পানিতে পরে যায়। অনেক খোঁজাখুঁজি করে ওই শিক্ষার্থীকে না পাওয়া গেলে খুলনা ফায়ার সার্ভিসের সদস্যদের জানালে তারা এসে নিখোঁজের লাশ উদ্ধার করে।

আরও পড়ুন : শ্রীপুরে যানজট নিরসনে বিশেষ অভিযান

তিনি আরও জানান, নিহতের স্বজনদের কোনো সন্দেহ কিংবা অভিযোগ না থাকায় উৎসর লাশ তার পরিবারের হাতে হস্তান্তর করা হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড