• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৮
নারায়ণগঞ্জ
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার তালতলা এলাকায় রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত (৩২) নারীর লাশের পরিচয় পাওয়া গিয়েছে। নিহতের নাম আঞ্জুমান আরা। সে ঝালকাঠি সদর উপজেলার কামরুল হাসানের স্ত্রী।

কামরুল হাসান জানান, তার স্ত্রী বৃহস্পতিবার ব্যাংক থেকে ২ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে নারায়ণগঞ্জের রূপগঞ্জের গাউছিয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে সেখান থেকে গন্তব্যে না গিয়ে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খোজাঁখুজির পর শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি দেখতে পেয়ে পরিচয় শনাক্ত করেন তার স্বামী। এ ঘটনায় তিনি বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা করবেন বলেও জানা যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় রাস্তার পাশে শুক্রবার সকালে একটি অজ্ঞাত নারীর লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পেয়ে তার স্বামী কামরুল হাসান তার স্ত্রীর পরিচয় শনাক্ত করেন। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ধারণা করা হচ্ছে রাতের আঁধারে দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে চলে যায়।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড