• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় অটোরিকশায় অ্যাম্বুলেন্সের ধাক্কা, শিশুসহ আহত ৬

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা, কুষ্টিয়া

১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪২
দুর্ঘটনা
দুর্ঘটনায় আহত শিশু। ছবি : দৈনিক অধিকার

যাত্রী ওঠানোর সময় অটোরিকশায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় কুষ্টিয়ার খোকসা উপজেলায় শিশুসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মোড়াগাছা ক্লাব মোড়ের (কুষ্টিয়া-রাজবাড়ি) আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনায় আহতরা হলেন- উপজেলার কমলাপুর গ্রামের রবিউলের ছেলে মিন্টু (২৫), রুমা (৪০) ও তার আড়াই বছরের শিশু কন্যা সাইমা, কুমারখালী উপজেলার জিলাপীতলা গ্রামের হাসান মোল্লার ছেলে ও অটোরিকশার চালক সাঈদ (৪০), একই উপজেলার শাহিনের স্ত্রী ও কন্যা শান্তা (১৪) এবং তার মা মমতাজ (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, খোকসা থেকে কুষ্টিয়াগামী একটি অটোরিকশা যাত্রী উঠানোর সময় বিপরীত দিক থেকে আসা কুষ্টিয়া থেকে রাজবাড়ীগামী পপুলার ডায়গনেস্টিকের স্টিকার লাগানো দ্রুতগতির একটি অ্যাম্বুলেন্স অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা এক শিশুসহ আহত ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

খোকসা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. আশিকুর রহমান দৈনিক অধিকারকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন : বগুড়ায় বাসের ধাক্কায় দুই নারী নিহত

তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে অ্যাম্বুলেন্সটিকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় কেউ অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড