• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় গৃহবধূকে হত্যার দায়ে স্বামী গ্রেফতার

  আরাফাত আলী, কালিগঞ্জ, সাতক্ষীরা

১৬ সেপ্টেম্বর ২০২১, ১৯:৩৬
গ্রেফতার
গ্রেফতার। প্রতীকী ছবি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় রুবিনা খাতুন (২০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত ওই গৃহবধূর স্বামী নাজিম গাজীকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

নিহত রুবিনা খাতুন উপজেলার কুশুলিয়া ইউনিয়নের ঠেকরা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

নিহত গৃহবধূর চাচা সামিদুল ইসলাম অভিযোগ করেন, গত কয়েক বছর আগে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের আব্দুল খালেক গাজীর ছেলে নাজিম গাজীর (২০) সাথে ভাতিজী রুবিনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। গত বুধবার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন ভাতিজি রুবিনা খাতুনকে শারীরিক নির্যাতন করে জোরপূর্বক ঘুমের ওষুধ সেবন করায়। ওই দিন রাতেই রুবিনাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলেও অভিযোগ করেন তিনি।

তিনি জানান, বুধবার গভীর রাতে রুবিনার স্বামী নাজিম গাজী তাদের খবর দেয় ভাতিজী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে খবর পেয়ে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক মনির তরফদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠান।

আরও পড়ুন : কালিগঞ্জে পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

এ ব্যাপারে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে নিহত গৃহবধূর স্বামী নাজিম গাজীকে গ্রেফতার করেছে। পাশাপাশি বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড