• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাজ দেওয়ার প্রতিশ্রুতিতে গণধর্ষণ, ৮ জনের বিরুদ্ধে মামলা

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৩
গ্রেফতার
ধর্ষন মামলার ১ নাম্বার আসামি (ছবি : দৈনিক অধিকার)

আলমডাঙ্গায় নারীকে কাজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণের অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে আসমানখালী বাজারের রশীদের দোতলা বিল্ডিংয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। এ বিষয়ে বুধবার আলমডাঙ্গা থানায় নাজমা খাতুনের (৩৪) মামলা দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার রুইতনপুর গ্রামের মৃত তপেল উদ্দিনের মেয়ে নাজমার সাথে চিৎলা গ্রামের তরিকুল ইসলাম ওরফে কুরবান আলীর বিয়ে হয়। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ওই নারী তার সন্তানকে নিয়ে পিতার বাড়িতে বসবাস করেন।

নাজমা অভাব অনটনের কারণে মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। তার পূর্ব পরিচিত মিজানুর রহমান কলুর সাথে মোবাইল ফোনে একটি কাজ ঠিক করে দিতে অনুরোধ করেন।

কলু কাজ ঠিক করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বাজারে আসতে বলে। মঙ্গলবার দুপুরে ওই নারী বাজারে তার সাথে দেখা করেন।

এ সময় কলুর সাথে থাকা পার্শ্ববর্তী শালিকা গ্রামের মুলাম হোসেন একটি কাজ ঠিক করে দেওয়ার কথা বলে। পরে তাকে বাজারের রশিদের দোতলা বিল্ডিংয়ের একটি কক্ষে নিয়ে যায় তারা।

এরপর শালিকা গ্রামের আবু ছদ্দিনের ছেলে মুলাম হোসেন(৫০), বন্দরভিটা গ্রামের মৃত সেন্টুর ছেলে রিপন ওরফে লিপন(৩৫), বারেক আলীর ছেলে হাসান(৪০), জসিম উদ্দিনের ছেলে নাজিরুল(২৫), মহেশপুর গ্রামের মৃত তপেল বিশ্বাসের ছেলে হাবু(৪২) ও নান্দবার গ্রামের মান্নানের ছেলে হামিদুল(৩৪) কলুর সাথে যোগ দেয়।

আরও জানা গেছে, ওই নারী আসবে নিশ্চিত হয়ে কলু আগে থেকেই এদেরকে মোবাইলে ডেকে নেয়। তারা একের পর এক ওই নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে কক্ষে ফেলে রেখে চলে যায় ধর্ষকরা। সে বিল্ডিং থেকে নেমে বাড়িতে চলে যান। বাড়ি যাওয়ার পথে ধর্ষক মিজান ও রিপন ওই নারীকে কিছু টাকা দিয়ে চায়। এ সময় তিনি টাকা নিতে না চাইলে তাকে দেখে নিতে হুমকি ধামকি দেওয়া হয়। ঘটনা জানা জানি না করতেও হুমকি দেয় হয়।

বুধবার সন্ধ্যায় অভিযোগকারি আলমডাঙ্গা থানায় এসে ৭ জনকে আসামি ও আরেক জনকে অজ্ঞাত করে মামলা দায়ের করেন।

রাতেই থানার পুলিশ পরিদর্শক অপারেশন শেখ মাহবুবুর রহমান অভিযান চালিয়ে ১ নাম্বার আসামি মুলামকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ধর্ষিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আসামিদেরকেও সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড