• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে বিলকিস হত্যা মামলায় গ্রেফতার ৪

  মো. সাদিকুর রহমান, মানিকগঞ্জ প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:১৫
হত্যা মামলায় গ্রেফতার আসামিরা
হত্যা মামলায় গ্রেফতার আসািমিরা (ছবি : সংগৃহীত)

মানিকগঞ্জে পুলিশ কনেস্টবলের স্ত্রী বিলকিস আক্তার হত্যা মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন, স্বর্ণালংকার ও ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান সাংবাদিকদের সাথে প্রেস বিফ্রিংকালে এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন- মো. কবির হোসেন, মো. রিয়াজ উদ্দিন সরদার, মো. শাকিল হাসান ও আখি মনি ওরফে লিপি।

পুলিশ সুপার জানান, বিলকিস হত্যা মামলায় প্রথমে আসামি আখি মনিকে আশুলিয়ার জিরানী কবিরপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বাকী আসামীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৫দিনের রিমান্ড চেয়ে মানিকগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। আর প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিলকিস আক্তারকে আসামীরা জুস ও স্পিডের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে। পরে তাকে আসামি রিয়াজ ধর্ষণ করে ও বাকী আসামীরা শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যাওয়ার করার কথা স্বীকার করেছে। আর তারা স্বর্ণালংকার ও টাকা চুরির উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এ হত্যাকান্ড ঘটায় এবং নিহত বিলকিস ও আসামীরা পূর্ব পরিচিত ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, সদর থানার ওসি মো. আকবর আলী, ওসি (ডিবি) মো. হানিফ সরকারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে মানিকগঞ্জ পৌর এলাকার পশ্চিম দাশড়ার একটি ভাড়া করা ফ্ল্যাট থেকে পুলিশ কনস্টেবল (সাময়িক বরখাস্ত) মাসুদ রানার ২য় স্ত্রী বিলকিস আক্তারের হাত, পা ও মুখ বাধা মরদেহ উদ্ধার করে।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড