• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেলো পিরোজপুর জেলা ছাত্রদল 

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৫ সেপ্টেম্বর ২০২১, ২০:০৮
ছাত্রদল
ছাত্রদলের লোগো (ছবি : সংগৃহীত)

পিরোজপুরে দীর্ঘ ১৮ বছর পর বিএনপি'র অঙ্গসংগঠন ছাত্রদলের পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়েছে। এর ফলে ১৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেলো পিরোজপুর ছাত্রদল।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ৩৪৯ সদস্যবিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।

দলীয় সূত্রে জানা যায়, ২০১৮ সালে হাসান আল মামুনকে সভাপতি ও বদিউজ্জামান শেখ রুবেলকে সাধারণ সম্পাদক করে আট সদস্যবিশিষ্ট আংশিক কমিটি দিয়েছিল সে সময়ের কেন্দ্রীয় কমিটি। এর আগে পিরোজপুর জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ছিল ২০০৩ সালে। এর পরে ২০১১ সালে আহ্বায়ক কমিটি হলেও সে কমিটি পূর্ণাঙ্গতা পায়নি। দীর্ঘ ১৮ বছর পর পূর্ণাঙ্গ কমিটি পেয়ে উৎফুল্ল জেলা ছাত্রদলের কর্মীরা।

এ বিষয়ে পিরোজপুরের জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল বলেন, ২০১৮ সালে কমিটি হবার পর রাজনৈতিক পরিবেশ না থাকায় পূর্ণাঙ্গ কমিটি করা সম্ভব হয়নি। এখন জটিলতা কিছুটা কম থাকায় কমিটি দেওয়া হয়েছে।

পিরোজপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসানুল কবির বলেন, সময়মতো কমিটি হলে দলের জন্য কিছু নেতা সৃষ্টি হতো। তারপরও পূর্ণাঙ্গ কমিটি হওয়ায় সংগঠন গতিশীল হবে

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড