• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এহসান এস বাংলাদেশের প্রতারণায় নিঃস্ব মুক্তিযোদ্ধাকন্যা

  নিজস্ব প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৫
এহসান এস বাংলাদেশের প্রতারণায় নিঃস্ব মুক্তিযোদ্ধাকন্যা
এহসান এস বাংলাদেশের প্রতারণায় নিঃস্ব মুক্তিযোদ্ধাকন্যা মোছা. হাসিনা (ছবি : সংগৃহীত)

ধর্মীয় লেবাসে প্রতারণার শীর্ষে অবস্থানকারী মাল্টিপারপাস এহসান এস বাংলাদেশের প্রতারকদের ফাঁদে পড়ে মানবেতর জীবন যাপন করছেন মুক্তিযোদ্ধাকন্যা মোছা. হাসিনা।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান গালিব আহসান আটক হওয়ার পর তথ্য মিলেছে, মাদারীপুরের কালকিনীর বাসিন্দা ৪০ বছর বয়সী হতভাগ্য এই নারী ২০১১ সালের ১১ মে তারিখে সাত লক্ষ পঁচাত্তর হাজার এবং একই বছরের ৮ জুন পঁচিশ হাজারসহ সর্বমোট আট লক্ষ টাকা ধার-দেনা করে প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করেছিলেন। শুরুতে কিছু টাকা লভ্যাংশ দিলেও ২০১৪ সালে কোম্পানিটি পালিয়ে গেলে ভুক্তভোগী হাসিনার মাথায় আকাশ ভেঙ্গে পড়ে।

পাওনাদারের নানা চাপ ও টাকার শোক এবং ৯ বছর বয়সী একমাত্র ছেলের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় এখন তিনি শয্যাশায়ী। এছাড়া বেশ কয়েকবার আত্মহত্যা চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন এই নারী। ওই টাকা ফেরত পাওয়ার আশায় দিনের পর দিন আহাজারি করে চলেছেন তিনি। সব মিলিয়ে চোখের জলে সময় কাটছে তার।

এ প্রতিবেদকের সঙ্গে কথা বলার এক পর্যায়ে ক্ষোভ নিয়ে হাসিনা বলেন, আমার বাবা ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিজের জীবন বাজি রেখে আজকের এইদিন দেখার জন্য যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিলেন।

আরও পড়ুন : বিশ্বে করোনায় মৃত্যু ৪৬ লাখ ৬১ হাজার ছাড়াল

যদিও সম্প্রতি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান গালিব আহসান আটক হওয়ার খবরে খানিকটা আশার আলো দেখছেন তিনি। স্বপ্ন দেখেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরাধীদের শাস্তি প্রদান করবেন এবং প্রতারিত গ্রাহকদের টাকা ফেরত পাওয়ার ব্যবস্থা নিবেন।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড