• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন  সনমান্দী ইউপি চেয়ারম্যান

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

১৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪০
সদসদফসদ
সনমান্দী ইউপি চেয়ারম্যানের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন (ছবি : দৈনিক অধিকার)

দীর্ঘ দেড় বছর যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর গত রোববার (১২ সেপ্টেম্বর) থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার ঘোষনা দিয়েছে সরকার। সেই সূত্রে খুলে দেওয়া হয়েছে বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান। শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ছাত্র ও শিক্ষকদের মাঝে এক গভীর আনন্দ বিরাজ করছে।

এই আনন্দের মাত্রা বাড়িয়ে দিতে মঙ্গলবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চরভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শন করেছেন সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ। প্রতিষ্ঠান পরিদর্শনকালে, স্কুল পরিষ্কার ও পরিচ্ছন্নতার কার্যক্রম ঘুরে ঘুরে দেখেন এবং বিভিন্ন সমস্যা সমাধানের পদক্ষেপ গ্রহণ করেন। সেই সাথে প্রতিটি প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে ছাত্র-ছাত্রী, বিদ্যালয় পরিচালনা কমিটি ও শিক্ষকদের মাঝে সুরক্ষা উপকরণ ব্যবহার করতে এবং স্বাস্থ্যবিধি মেনে শ্রেণিকক্ষে প্রবেশ করার পরামর্শ দেন।

এছাড়া এ বিষয়ে প্রত্যেক শিক্ষার্থীর অভিভাবকদের সাথে স্বাস্থ্য সচেতনতা সম্পর্কে আলোচনা করারও পরামর্শ দেন তিনি।

পরিদর্শন কালে জাহিদ হাসান জিন্নাহ উপস্থিত সকল শিক্ষার্থীর মাঝে মাস্ক ও চকলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সনমান্দী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা,সাবেক ইউনিয়ন যুবলীগ সভাপতি সাহাবুউদ্দীন সরকার, চড়ভুলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবু দায়েন খন্দকার, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেকুজ্জামান জীবন, মেম্বার ফজলুল হক, ওয়ার্ড যুবলীগের সভাপতি সোহেল সরকার, গোলাম মোস্তফা, মোঃবারেক ও প্রমূখ সহ আরও অনেকে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড