• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে ধর্ষণ মামলার প্রধান আসামীকে কারাগারে প্রেরণ 

  শাকিল মুরাদ, শেরপুর

১৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৫
fgjfghjfg
আসামী আব্দুল হাকিম ওরফে ভূসি (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে ধর্ষণের ফলে ছয় মাসের অন্ত:সত্বা মামলার প্রধান আসামী আব্দুল হাকিম ওরফে ভূসি (৫০)কে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) আব্দুল হাকিম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: শরিফুল ইসলাম খানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। কিন্তু আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন। আব্দুল হাকিম পুরান শ্রীবরদী গ্রামের মৃত সাধু মিয়ার ছেলে।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস আসামীকে কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশি তৎপরতা ও অভিযানের কারণে ভূসি মঙ্গলবার সকালে আদালতে আত্মসমর্থন করেন। আদালতের মাধ্যমে ভূসিকে পুলিশ রিমান্ডে এনে ডিএনএসহ পরবর্তী কার্যক্রম সম্পূর্ণ করা হবে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর ধর্ষণের ফলে ছয় মাসের অন্ত:সত্বা শিক্ষার্থীর বাবা বাদী হয়ে আব্দুল হাকিমকে প্রধান ও দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪-৫জনকে আসামী দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেন।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড