• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

 শৈলকুপায় ভাইয়ের হাতে ভাই খুন

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৩
ঝিনাইদহ
ছবি : প্রতীকী

ঝিনাইদহের শৈলকুপায় আপন ভায়ের হামলায় আজিজুল শেখ (৬০) নামে একজন নিহত হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শিতালী ডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, জমিজমা ভাগাভাগি নিয়ে দুই ভায়ের মধ্যে সংঘর্ষ হয়। এসময় দুলাল শেখ ভাই আজিজুল ও ভাতিজা শাহাদৎকে কুপিয়ে জখম করে। আহতদের গুরুতর জখম অবস্থায় কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য আজিজুলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে দশটার দিকে তিনি মারা যায়।

স্থানীয়রা জানায়, শিতালীডাঙ্গা গ্রামে মাত্র তিন ফুট জমি নিয়ে শরিকদের মধ্যে বিরোধে আজিজুল শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে জখম করে তারই ভাই দুলাল শেখ এবং তার পরিবারের লোকজন।

শৈলকূপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার সকালে আপন ভাইদের মধ্যে জমি নিয়ে সংঘর্ষ হয়। তখন আপন ভাই দুলাল শেখ আজিজুল শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল মারা যায়।

হত্যাকাণ্ডের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড