• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় দুর্গম এলাকার ২০ শিক্ষার্থী পেল বাইসাইকেল

  উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫২
ছবি : দৈনিক অধিকার

কক্সবাজারের উখিয়ায় দুর্গম এলাকার ২০ জন দরিদ্র ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে এসব বাইসাইকেল বিতরণ করা হয়। পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।

এ সময় তিনি বলেন, ৬নং ওয়ার্ডের তেলখোলা-মোছারখোলা খুবই দুর্গম এলাকা। ওই এলাকার শিক্ষার্থীদের প্রতিদিন যাতায়াতে দুর্ভোগের কথা চিন্তা করে ২০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, তেলখোলা-মোছারখোলা দুর্গম এলাকার দরিদ্র শিক্ষার্থীদের যাতায়াতের কষ্ট লাঘব করতে এই বাইসাইকেল বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। পরিষদের এলজিএসপি-৩ বরাদ্দ থেকে এসব বাইসাইকেল প্রদান করা হয়।

আরও পড়ুন : এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীবসহ চার ভাই ৭ দিনের রিমান্ডে

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বদরুল আলম, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোজাফফর আহমদ, ইউপি সদস্য জয়নাল আবেদীন, ইউপি সদস্য তোফাইল আহমদ, থাইংখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম রহিম ও সহকারী প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালসহ শিক্ষকমণ্ডলী উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড