• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৫
প্রতীকী ছবি

রাজশাহী মহানগরীর ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকায় মৃদুল (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় খবর পেয়ে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহত মৃদুল নগরীর ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকার আলী হোসেনের ছেলে। তিনি ছোট বনগ্রাম পশ্চিমপাড়া কৌটা পুকুর মোড় এলাকার আব্দুল ওয়াহেদের বাসায় ভাড়া থাকতেন।

এলাকাবাসী জানায়, সে অটোরিকশা চালানোসহ রঙের কাজ করতো। বাসার পাশের লোক কাজে যাওয়ার জন্য তাকে সকালে ডাকতে আসলে তার ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পায়নি। পরে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখা যায়, চালের উপরে লোহার এঙ্গেলের সাথে মৃদুলের ঝুলন্ত লাশ। খবর পেয়ে চন্দ্রিমা থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও একদল পুলিশসহ ঘটনাস্থলে পৌঁছে মৃদুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন : এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীবসহ চার ভাই ৭ দিনের রিমান্ডে

চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড