• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় কৃষক হত্যা মামলার সাক্ষীকে পিটিয়ে জখম

  রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৬
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় কৃষক বারেক গাজী হত্যা মামলার ৮নং সাক্ষী বাবুলকে পিটিয়ে জখম করেছে হত্যা মামলার আসামি ইউনুস হাওলাদার ও তাদের লোকজন। রবিবার (১২ সেপ্টেম্বর) সাপলেজা আলিস্যার মোড়ে এ ঘটনা ঘটে।

আহতকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই দিন বাবুল নিজেই বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, ২৯ আগস্ট উপজেলার ভাইজোড়া গ্রামে ধানের বীজ চারা নেওয়াকে কেন্দ্র করে কৃষক বারেক গাজীকে বাড়িতে ডেকে নিয়ে প্রতিপক্ষ ইউনুস হাওলাদার মারধর করে। এতে ঘটনাস্থলেই বারেক গাজী মারা যায়। এ ঘটনায় মৃত ওই কৃষকের আপন ভাই হালিম গাজী বাদী হয়ে মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেয়।

এদিকে আসামিপক্ষ মৃত বারেক গাজীর পরিবারকে মীমাংসার জন্য প্রস্তাব ও প্রলোভন দিতে থাকে। বারেক গাজীর পরিবারকে ম্যানেজ করার জন্য মামলার সাক্ষী বাবুলকে বলতে থাকে। বাবুল ম্যানেজ করতে ব্যর্থ হওয়ায় হত্যা মামলার আসামি ইউনুস হাওলাদার, তার ভাইপো জালাল, ভাগ্নে আলামিন ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করে।

মঠবাড়িয়া থানার এসআই মিজানুর রহমান জানান, ১২ আগস্ট আমি ডিউটি অফিসার ছিলাম। এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়ে অফিসার ইনচার্জকে অবগত করেছি। অভিযোগটি সেকেন্ড অফিসার খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা নিবেন।

আরও পড়ুন : এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীবসহ চার ভাই ৭ দিনের রিমান্ডে

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড