• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ব্যবসায়ী সমিতির মানববন্ধন

  অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৭
সিলেট
মানববন্ধন কর্মসূচি পালন (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া বিদ্যুৎ বিভাগের বিভিন্ন অনিয়ম, দুর্নীতি, গ্রাহক হয়রানী ও ঘনঘন বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরস্থ চৌমুহনীতে মানববন্ধন কর্মসূচিতে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিদ্যুৎ সমস্যার সমাধান না হলে কুলাউড়া বিদ্যুৎ বিতরণ অফিস ঘেরাও করার ঘোষণা দেওয়া হয়।

ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই এর পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট, গ্রাহক হয়রানি, অতিরিক্ত ও ভুতুড়ে বিল প্রদানসহ কুলাউড়া বিদ্যুৎ বিতরণ বিভাগের বিভিন্ন অনিয়ম দুর্নীতির দ্রুত প্রতিকার চেয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার লুৎফুর রহমান, উপজেলা বিএনপি সভাপতি পৌর কাউন্সিলার জয়নাল আবেদীন বাচ্ছু, উপজেলা জাসদের সহ-সভাপতি ইসমাইল আলী মিন্টু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ- সভাপতি হাজি রফিক মিয়া ফাতু, সাংবাদিক আজিজুল ইসলাম, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, বিশিষ্ট ব্যবসায়ী সেলুর রহমান, ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ হাফিজ মো. বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কুতুবউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল প্রমুখ।

মানববন্ধনে প্রকট রৌদ্র উপক্ষো করে শত শত ভুক্তভোগী বিদ্যুৎ গ্রাহক অংশগ্রহণে করে সংহতি প্রকাশ করেন।

মানববন্ধনে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময়সীমা বেঁধে দিয়ে দ্রুত বিদ্যুৎ সমস্যার সমাধানের আহবান জানানো হয়। অন্যতায় কুলাউড়াবাসীকে সাথে নিয়ে অক্টোবরের ১ম সপ্তাহে কুলাউড়া বিদ্যুৎ বিতরণ কেন্দ্র ঘেরাও করা হবে বলে হুঁশিয়ারি করা হয়।

এছাড়া আন্দোলনের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি পেশ, বিভিন্ন সংগঠন ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে মতবিনিময় এবং যোগাযোগ করে জনমত গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড