• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবির পরিচয়ে তুলে নিয়ে হত্যাচেষ্টা

  শা‌কিল মুরাদ, শেরপুর

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৭
শেরপুর
আহত হারুন অর রশিদ (ছবি : দৈনিক অধিকার)

ডিবি পুলিশের পরিচয় দিয়ে হারুন অর রশিদ নামের এক ব্যক্তিকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। হত্যা নিশ্চিত করে চলে যাওয়ার পর তাকে জীবিত উদ্ধার করে পুলিশ।

শনিবার (১২ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া মালঝিপাড় গ্রামে এ ঘটনা ঘটে। উদ্ধারকৃত ব্যক্তি ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ও ৩ সন্তানের জনক।

পু‌লিশ ও হারুনের পরিবার জানায়, শনিবার রাত ১১টার দিকে সিএনজি যোগে ৪/৫ জন ব্যক্তি ডিবি পুলিশের পরিচয় দিয়ে জোর পূর্বক হারুনকে তার বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে নালিতাবাড়ী উপজেলার নন্নী আমবাগান গুচ্ছগ্রামের কাছে হাত বেঁধে মুখে টেপ মেরে ও উলঙ্গ করে শরীরের নানান স্থানে আঘাত করে মুত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা চলে যায়।

এর কিছুক্ষণ পর হারুন কোন মতে হামাগুড়ি দিয়ে রাস্তার ওপরে আসলে পথচারিরা তাকে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গি‌য়ে গুরুতর আহত অবস্থায় হারুনকে দ্রুত শেরপুর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে হারুন শেরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে এ ঘটনার এখনো কোন কারণ জানা যায়নি।

আরও পড়ুন : বাসাইলে বাড়ির উঠানে শিক্ষার্থীদের পাঠদান

ঝিনাইগাতী থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন জানান, বিষয়টি আমরা খুবই গুরুত্বের সাথে দেখছি। তবে হারুন খুবই অসুস্থ থাকায় এখনো তেমন কিছু জানা যাইয়নি। এ ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড