• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে বাসদ নেতার মরদেহ উদ্ধার

  আল-মামুন, খাগড়াছড়ি

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪০
খাগড়াছড়ি
নিহত জাহিদ আহম্মেদ টুটুল (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির মাটিরাঙ্গা থেকে জাহিদ আহম্মেদ টুটুল (৬৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি মাটিরাঙ্গার ওয়াসু এলাকার বাসিন্দা।

রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাহিদ বাংলাদেশ সমাজতান্ত্রিক দল খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক ছিলেন। বর্তমানে সাম্যবাদ আন্দোলনের জেলা আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করছিলেন।

জানা যায়, সকালে স্থানীয়রা গভীর খাদে মোটরসাইকেলসহ ওই ব্যক্তির মরদেহ দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ এসে দুপুরে মাটিরাঙ্গার সাপমারা নামক এলাকার গভীর খাদ থেকে তার মরদেহ উদ্ধার করে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের খাগড়াছড়ির সাবেক নেতা কবির হোসেন বলেন, তিনি বান্দরবান থেকে রাঙ্গামাটি হয়ে রাতে মাটিরাঙ্গা ফিরছিলেন। পথে সাপমারা নামক এলাকায় এই ঘটনা ঘটে। হয়তো ঝুম বৃষ্টিতে মোটরসাইকেল নিয়ন্ত্রন করতে না পেরে খাদে পড়ে যান।

মাটিরাঙ্গা থানার ওসি আলী জানান, স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে এটি দুর্ঘটনা বলে মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করা বিস্তারিত জানা যাবে।

আরও পড়ুন : প্রতারকচক্রের বিরুদ্ধে চেয়ারম্যানের মামলা

এদিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড