• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যানের গাড়িতে হামলা

  আনোয়ার পারভেজ, নাটোর

১৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৬
নাটোর
হামলা হওয়া গাড়ি (ছবি : দৈনিক অধিকার)

নাটোর শহরে নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সরকারি গাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) রাতে এ হামলার ঘটনা ঘটে। সে সময় তিনি নাটোর প্রেসক্লাবের বিপরীত দিকে আমানা বিগ বাজারের সামনে তার গাড়িটি রেখে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের চেম্বারে নেতাকর্মীদের সাথে একটি বৈঠক করছিলেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে আসাদুজ্জামান আসাদ জানান, স্থানীয় সংসদ সদস্যের বিপক্ষে অবস্থান নেওয়ার ফলেই সংসদ সদস্যের অনুসারী ছাতনীর আওয়ামী লীগ নেতা সাজ্জাদুর রহমান বাবলু তার সরকারি গাড়িতে হামলা করেছেন। এ বিষয়ে তিনি নাটোর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাতে নলডাঙ্গা উপজেলা পরিষদের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার সরকারি গাড়ি পার্ক করে ওপরে বৈঠক করছিলেন। রাত সোয়া ১১টার দিকে মোটরসাইকেল যোগে এসে সদরের ছাতনী এলাকার এক আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান আসাদের গাড়িতে কোন ভারি জিনিস দিয়ে ভাংচুর করে দ্রুত চলে যান। এ সময়ে গাড়ির ভিতরে কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা না ঘটলেও গাড়ির সামনের গস ভেঙ্গে যায় এবং বিভিন্ন স্থানে ক্ষতি হয়। পরে খবর পেয়ে নাটোর থানার পুলিশ এসে আসাদকে নিরাপদে নলডাঙ্গায় পৌছে দেয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে নাটোরে আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের সাথে যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের মধ্যে প্রকাশ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধে আসাদ স্থানীয় সংসদ সদস্যের বিপক্ষে অবস্থান নিয়েছেন বলে স্থানীয়দের ধারণা।

আরও পড়ুন : কুমারখালীতে অগ্নিকাণ্ডে সর্বহারা পরিবার

নাটোর থানার ওসি মুনসুর রহমান চেয়ারম্যানের গাড়িতে হামলার ঘটনা ও তাকে নিরাপদে পৌছে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড