• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমারখালীতে অগ্নিকাণ্ডে সর্বহারা পরিবার

  তরিকুল ইসলাম, কুমারখালী (কুষ্টিয়া)

১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৫
কুষ্টিয়া
পুড়ে যাওয়া জিনিসপত্র (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার কুমারখালীর যদুবযরাতে অগ্নিকাণ্ডে ইয়ার আলীর বসতঘরসহ ৫টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে। সব কিছু হারিয়ে পরিবারটি এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবন অতিবাহিত করছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে যদুবয়রা ইউনিয়নের উত্তর যদুবযরা নিদেনতলা বাজারের পাশে ইয়ার আলীর বাড়িতে এই অগ্নিকাণ্ড ঘটে।

স্থানীয়রা জানায়, রাত ১টা ১৫ মিনিটের দিকে ইয়ার আলীর গোয়ালঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের ঘরে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টাকালে পুড়ে যায় দুটি ঘর। আগুনে দুটি ছাগল রক্ষা পেলেও তার আরও ৫টি ছাগল আগুনে পুড়ে মারা যায়। গোয়ালঘর থেকে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

ক্ষতিগ্রস্ত দিনমজুর ইয়ার আলী ও তার ছেলে পাপন বলেন, তারা এখানে অল্প একটু জমিতে বাস করেন। আগুনে তাদের মাথা গোজার একমাত্র বসতঘর ও ঘরে রাখা কিছু নদগ অর্থসহ সব কিছু পুড়ে গিয়ে তারা এখন নিঃস্ব হয়ে গেছে। সব মিলিয়ে তাদের আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

আরও পড়ুন : এহসান গ্রুপের চেয়ারম্যান ও তার ভাইকে পুলিশের কাছে হস্তান্তর

যদুবয়রা ইউপি চেয়ারম্যান শরিফুল আলম জানান, দিনমজুর অসহায় পরিবারটি শেষ সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। সরকারি অনুদানের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের কাছে দরখাস্ত দেওয়া হবে। পাশাপাশি আমি ব্যক্তিগতভাবে ও ইউনিয়ন পরিষদ থেকে সর্বাত্মক সহযোগিতা করব।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড