• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাফ নদে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, ইয়াবাসহ অস্ত্র উদ্ধার

  শাহ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

১২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৪
ছবি : দৈনিক অধিকার

মিয়ানমার থেকে ইয়াবার চালান প্রবেশকালে কক্সবাজারের টেকনাফের নাফ নদের কিনারায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় এখানো শনাক্ত করা যায়নি।

রবিবার (১২ সেপ্টেম্বর) ভোররাতে টেকনাফের নাফ নদী সীমান্তে এ ঘটনা ঘটে।

বিজিবির দাবি, ঘটনাস্থল থেকে ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ও এক লম্বা বন্দুকসহ ধারালো কিরিচ ও লোহার রড পাওয়া গেছে। নিহত ব্যক্তি একজন মাদক কারবারি ছিল। তবে তার পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

রবিবার সকালে এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নাফ নদী সীমান্ত দিয়ে প্রবেশকালে কয়েকজন পাচারকারীকে বিজিবির টহলদল চ্যালেঞ্জ করলে বিজিবি’র উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সশস্ত্র ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের উপর অতর্কিতভাবে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলিবর্ষণ করে। একপর্যায়ে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি করে ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ও একটি লম্বা বন্দুক পাওয়া যায়।

আরও পড়ুন : ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে অর্থ আত্মসাৎ

বিজিবির এই কর্মকর্তা জানান, গুলিবিদ্ধ ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সরকারি কর্তব্যে বাঁধা এবং অবৈধ মাদক পাচারের দায়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড