• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে খুলেছে সব শিক্ষাপ্রতিষ্ঠান

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

১২ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৮
ছবি : দৈনিক অধিকার

জামালপুরে সব প্রস্তুতি সম্পন্ন করে শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের পাঠদান শুরু করেছেন শিক্ষকরা। এতে সন্তুষ্টি প্রকাশ করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে জেলায় সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু হয়। করোনা মহামারির সংক্রমণ এড়াতে দেশে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেওয়ার প্রায় দেড় বছর পর স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে। বিদ্যালয়গুলো দীর্ঘদিন পর শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রাণ ফিরে পেয়েছে।

শিক্ষার্থীরা বিদ্যালয়ের প্রিয় বন্ধুদের এক সাথে পেয়ে দারুণ উচ্ছ্বসিত। এত বড় সুযোগ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে ভুলেনি তারা। শিক্ষকরা শ্রেণি কক্ষে রোল ও নাম ডাকতেই এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। প্রাণ জুড়িয়ে যায় সকলের। সবকিছু মিলিয়ে সুন্দর একটি পরিবেশ সৃষ্টি হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে।

অভিভাবকরা জানান, এখন অনেক স্বস্তি বোধ করছি। দীর্ঘদিন পড়াশোনা বন্ধ থাকায় চরম ক্ষতি হয়ে গেছে।

আরও পড়ুন : ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে অর্থ আত্মসাৎ

জামালপুর জেলা স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুন জানান, বিদ্যালয়ের সকল প্রস্তুতি সম্পন্ন করে শ্রেণিকক্ষে পাঠদানের উপযোগী করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে শ্রেণিকক্ষে প্রবেশ করে শিক্ষার্থীরা ক্লাস করছে। বিদ্যালয়ে স্বাস্থ্যবিধির কার্যক্রম অব্যাহত থাকবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড