• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুর সদর উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদের ভবন উদ্বোধন

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

১২ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫০
ছবি : দৈনিক অধিকার

জামালপুর সদর উপজেলার নবনির্মিত মুক্তিযোদ্ধা সংসদের ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে শহরের রানীগঞ্জ বাজার সংলগ্ন উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে নবনির্মিত মুক্তিযোদ্ধা সংসদের ভবন উদ্বোধন করা হয়েছে।

উপজেলা পর্যায়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক মোর্শেদা জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি। বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার সিমা রানী সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরানো, সাবেক ডেপুটি কমান্ডার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ মো. সুজায়েত আলী প্রমুখ।

এ সময় বক্তারা জানান, পর্যায়ক্রমে দেশের সকল উপজেলায় একটি করে আধুনিক মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবন নির্মাণ করা হবে। এছাড়াও বর্তমান সরকার বঙ্গবন্ধুরকন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি মুক্তিযোদ্ধা পরিবারের মুখে হাসি ফুটিয়েছে। তাদের ভাতা সর্বোচ্চ বৃদ্ধি করেছে।

আরও পড়ুন : ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে অর্থ আত্মসাৎ

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. মো. মোজাফফর হোসেন এমপি জানান, এই সরকার দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের বর্তমান সময় উপযোগী সংসার চলাতে অর্থিক সুযোগ বৃদ্ধির করার সাথে তাদের আবাসনের জন্য পাকা ঘর তৈরি করে দিচ্ছে। মৃত্যুর পর বীর মুক্তিযোদ্ধাদের কবর পাকা করে দেওয়া হবে। আগামী দিনে তারা আরও সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়াও কোনো মুক্তিযোদ্ধা যেকোনো সমস্যায় পড়লে আমাকে প্রকাশ্যে না বলতে পারলে গোপনে জানালে আমি সমাধান করার চেষ্টা করবো।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড