• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সখীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  ফরিদ মিয়া, টাঙ্গাইল

১২ সেপ্টেম্বর ২০২১, ১৫:২২
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির দুই কর্মী নিহত হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন—আরাফাত হোসেন ও দেলোয়ার হোসেন।

নিহত আরাফাত একমি কোম্পানির এবং দেলোয়ার গ্লুটেক কোম্পানির রিপ্রেজেনটেটিভ হিসেবে সখীপুরে দায়িত্বরত ছিলেন। তাদের সহকর্মীরা জানান, আরাফাত হোসেনের বাড়ি নাটোর ও দেলোয়ার হোসেনের বাড়ি দিনাজপুর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আরাফাত ও দেলোয়ার একটি মোটর সাইকেলযোগে সখীপুরের দিকে যাচ্ছিলেন। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-সখীপুর সড়কের প্রতিমা বংকী দক্ষিণ চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তাদের মোটর সাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে আরাফাত ও দেলোয়ার ঘটনাস্থলেই মারা যান। তাদের দু’জনের মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে সখীপুর থানা-পুলিশ লাশ দুটি উদ্ধার করে নিয়ে যায়।

আরও পড়ুন : ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে অর্থ আত্মসাৎ

ঘটনাস্থলে উপস্থিত সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন বলেন, একটি কাভার্ডভ্যান গোড়াই এলাকায় আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই কাভার্ডভ্যানটিই দুর্ঘটনা ঘটিয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড