• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে মাদক কারবারি গ্রেফতার

  নজরুল ইসলাম, সোনারগাঁ ( নারায়ণগঞ্জ)

১২ সেপ্টেম্বর ২০২১, ১১:০৮
নারায়ণগঞ্জ
মোমেন ভূঁইয়া (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জের সোনারগাঁ সাদিপুর ইউনিয়নের র্শীষ মাদক কারবারি ও একাধিক মামলার আসামি মোমেন ভূঁইয়াকে (২৮) গ্রেফতার করেছেন পুলিশ।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকালে মোমেন ভূঁইয়াকে আদালতে প্রেরণ করা হবে। এরআগে শনিবার (১১ সেপ্টেম্বর) ইউনিয়নের বরগাঁও রাজবাড়ীতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোমেন ভূঁইয়া বরগাঁও রাজবাড়ি গ্রামের মোস্তফা ভূঁইয়ার ছেলে।

এলাকাবাসী জানান, মোমেন ভূঁইয়া দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছেন। মোমেন ভূঁইয়ার নেতৃত্বে ওইসব এলাকায় মাদক কারবারিসহ সরকার বিরোধী বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করেন। মাদক কারবারিসহ তাদের অপকর্মে আনারুল ইসলাম বাঁধা দেওয়ায় শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে মোমেন ভূঁইয়ার নেতৃত্বে তার সহযোগীরা বরগাঁও বেলনা গ্রামের উকিল উদ্দিনের ছেলে আনারুল ইসলামসহ তার পরিবারের ওপর হামলা করে। এবং তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেন।

এ ঘটনায় আনারুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ মাদক কারবারি মোমেন ভূঁইয়াকে গ্রেফতার করেন। মাদক কারবারি মোমেন ভূঁইয়া বিরুদ্ধে মাদক মামলাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন : মঠবাড়িয়ায় পাকা সড়ক দেবে ১০ ফুট গভীরে

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, মোমেন ভূঁইয়ার বিরুদ্ধে মামলা রয়েছে তাই পুলিশ তাকে গ্রেফতার করেছেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড