• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি সংক্রান্ত বিরোধে দেয়াল ভাঙার অভিযোগ

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

১১ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৯
নারায়ণগঞ্জ
প্রতিপক্ষের লোকজন ভেঙে দিয়েছে নির্মাণাধীন পাকা দেয়াল (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে নির্মাণাধীন পাকা দেয়াল ভেঙে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা নদীর পারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নুরুল হক জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকার মৃত ফজলু মিয়ার মেয়ে নাসিমা বানুর সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সকালে নাসিমা বানুসহ অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমার নব নির্মাণ করা দেয়াল ভেঙে ফেলে। এ সময় তার পরিবারের লোকজন বাধা দিতে এলে তাদেরকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

তিনি আরও জানান, নাসিমা বানু রূপগঞ্জ থানার আনসার ভি ডি পিতে চাকরি করেন। এজন্য তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না। সে আমাদেরকে দীর্ঘদিন যাবৎ হয়রানী করে আসছে। এ ঘটনায় নুরুল হক বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে জানতে নাসিমা বানুর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন : বাংলাবান্ধায় ভোগান্তিতে কয়েকশো ট্রাকচালক

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড