• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১১ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৮
চুয়াডাঙ্গা
নিহতের লাশ নিয়ে যাওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেট থেকে মালেকা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। মৃত মালেকা খাতুন আলমডাঙ্গা উপজেলায় হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের গোলাম রসুলের স্ত্রী ও দু’সন্তানের জননী।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ জানায়, বুধবার (৮ সেপ্টেম্বর) পেটের ব্যাথা নিয়ে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন বৃদ্ধা মালেকা খাতুন। এছাড়াও তিনি মানসিক রোগসহ বিভিন্ন রোগে দীর্ঘদিন যাবত ভুগছিলেন।

তিনি আরও জানায়, স্বাস্থ্য কমপ্লেক্সে রাতে তার সাথে কোনো স্বজন বা পরিবারের সদস্যরা থাকতেন না। শুক্রবার রাত সাড়ে ১১টার পর টয়লেটে যান মালেকা খাতুন। কিন্তু দীর্ঘ সময় ধরে তিনি না ফিরলে পাশের এক নারী টয়লেটে গিয়ে মালেকা খাতুনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমাদেরকে জানায়। পরে আলমডাঙ্গা থানা পুলিশকে জানানো হলে তারা সকালে মালেকা খাতুনের মরদেহ উদ্ধার করে।

আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসএই) সঞ্জিত কুমার বলেন, মালেকা খাতুন দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। গত দুদিন আগে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তিনি বিভিন্ন রোগ এবং মানষিক চাপ সহ্য করতে না পেরে শুক্রবার দিবাগত রাতে কোনো এক সময় শৌচাগারের জানালায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছেন বৃদ্ধা মালেকা।

আরও পড়ুন : বাগেরহাটে ট্রাক চাপায় সাবেক ক্রিকেটারের মৃত্যু

তিনি আরও জানান, মরদেহ সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে। পরিবারের সদস্যরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড