• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে ট্রাক চাপায় সাবেক ক্রিকেটারের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৬
বাগেরহাট
নিহত রেদয়ানউল ইসলাম রিদু (ছবি : সংগৃহীত)

বাগেরহাটের জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদয়ানউল ইসলাম রিদু (৩৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বাগেরহাট সদর উপজেলার যাগ্রাপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে ফেরার পথে বাগেরহাট-রুপসা পুরাতন সড়কের কুলিয়া দাইড় নামক স্থানে পেছন থেকে একটি ট্রাকের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটিকে আমরা জব্দ করার ব্যবস্থা করছি। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহত রেদয়ানউল ইসলাম রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা যায়, বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিনের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে ক্রিকেট খেলেছেন রিদু। খেলা থেকে অবসর নেওয়ার পরে বাগেরহাট শহরের দশানী সার্কিট হাউস মোড়ে মুদি দোকানের ব্যবসা করতেন। সেই দোকানের মালামাল কিনে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে।

বাগেরহাট জেলা ক্রিকেট দলের কোচ শংকর পাল বলেন, বাগেরহাট ক্রিকের্টার্স ক্লাব প্রথম বিভাগ ক্রিকেট লিগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লিগে তিনি খেলেছেন। আজ সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় রিদু মারা গেছেন। এটা আমাদের জন্য খুবই বেদনার।

আরও পড়ুন : কালিগঞ্জে ডাক্তার দম্পতি ও তার বাবার বিরুদ্ধে মানববন্ধন

বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার রিদু অত্যন্ত পরিছন্ন খেলোয়াড় ছিলেন। তার মুত্যৃতে বাগেরহাট জেলা ক্রিকেটের অনেক ক্ষতি হলো। প্রতিবছর বাগেরহাট জেলা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড