• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় সৎ ভাইকে কুপিয়ে জখম

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১১ সেপ্টেম্বর ২০২১, ১১:২৪
আহত
গুরুতর জখম হওয়া আনোয়ার হোসেন (ছবি : দৈনিক অধিকার)

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইকে (সৎ ভাই) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। গুরুতর জখম হওয়া আনোয়ার হোসেনকে (৬৫) মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় জখম হওয়া আরেক ভাই নবী হোসেন বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

জানা গেছে, উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মৃত. আফেজ উদ্দিনের পুত্র নবী হোসেন ও শহীদের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলেছে।

এরই জের ধরে সুপারি গাছ থেকে সুপারি পারাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে শুক্রবার সকালের দিকে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে ছোট ভাই শহীদ স্থানীয় তার পক্ষের লোকজন নিয়ে নবী হোসেন ও তার স্ত্রী আছিয়া বেগমকে মারধর শুরু করে। এ সময় তাদের আরেক সৎ ভাই আনোয়ার হোসেন মারামারি নিয়ন্ত্রণ করতে গিয়ে গুরুতর জখম হয়।

স্থানীয়রা জানান, আহত আনোয়ার হোসেনের মাথায় ধারালো দায়ের কোপে হাড়ভাঙা জখম হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। রক্তে শরীরের জামা কাপড় ভিজে যায় । দ্রুত হাসপাতালে নিতে না পারলে রক্তক্ষরণে ঘটনাস্থলেই হয়তো তিনি মারা যেত।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : সোনারগাঁয়ে পুলিশের থেকে পালিয়ে যাওয়া ডাকাত গ্রেফতার

অভিযুক্ত শহিদ জানান, সুপারি পাড়াকে কেন্দ্র করে মারামারি সংঘটিত হয়েছে। আনোয়ার হোসেন আমার বৈমাতা ভাই । সে আমাদের ওপর হামলা করতে এসে আহত হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড