• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে পুলিশের থেকে পালিয়ে যাওয়া ডাকাত গ্রেফতার

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ, নারায়ণগঞ্জ

১১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৭
গ্রেফতার
পালিয়ে যাওয়া ডাকাত গ্রেফতার (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ ডিউটি অফিসারের কক্ষ থেকে পালিয়ে যাওয়া ডাকাত সদস্য শুক্কর আলীকে(২৮) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ( ১০ সেপ্টেম্বর ) রাতে উপজেলার কাচঁপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্কর আড়াইহাজার উপজেলার বাড়ীপাড়া এলাকার হযরত আলীর ছেলে।

জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাত সারে ১০ টার সময় সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামে ডাকাতির সময় ডাকাত সদস্যরকে আটক করে স্থানীয়রা। ডাকাত শুক্কুর জনতার হাতে উত্তমমাধ্যম খেয়ে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের গোয়ালপাড়ার মামুন ও চেঙাকান্দি গ্রামের জামাল (৩২) তার সাথে ডাকাতি কাজে সহযোগিতা করছে বলে স্বীকার করেন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত চাপাতি, ছোরা ও একটি মোটরবাইক জব্দ করেছে পুলিশ।

আরও জানা যায়, এ ঘটনায় ডাকাত সদস্যকে রাত ১২ টায় সোনারগাঁ থানায় নিয়ে ডিউটি অফিসারের কক্ষে রাখা হয়। সকাল ৮টায় পুলিশ প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার পর শৌচাগারে যান। আসার পর দেখেন ডিউটি অফিসার আলমগীর হোসেনের কক্ষ থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শুক্কর পালিয়ে যায়।

আরও পড়ুন : সাতক্ষীরায় চাঁদা না দেওয়ায় মেরে রক্তাক্ত করার অভিযোগ

জানতে চাইলে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, পালিয়ে যাওয়া ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড