• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে পানিতে পড়ে ছাত্র নিখোঁজ

  মনোয়ার হোসেন, ধামরাই (ঢাকা)

১১ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৯
ধামরাই
ছবি : প্রতীকী

ঢাকার ধামরাইয়ে বাবা-মার সাথে বংশী নদীতে বেড়াতে গিয়ে পানিতে পড়ে র‌্যাফিউল ইসলাম (১৪) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। র‌্যাাফিউল ইসলাম ধামরাই সরকারি হার্ডিঞ্জ স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্র ছিল।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিখোঁজ র‌্যাফিউল ইসলাম ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মনিরুজ্জামানের ছেলে।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টার সময় হাজিপুর এলাকায় বাবা-মার সাথে নৌকায় বেড়াতে যায় র‌্যাফিউল ইসলাম। হাজিপুর গিয়ে র‌্যাফির বাবা-মা নৌকায় বেড়াতে গেলে র‌্যাফি ও তার ছোট চাচাতো ভাই নৌকায় বাবা-মার সাথে বেড়াতে না গিয়ে তারা নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়। পরে র‌্যাফি ও তার চাচাতো ভাই খেলা করতে গিয়ে র‌্যাফি পানিতে পড়ে যায়। তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশে পাশের লোকজনের নজরে আসে। তখন তারা দৌড়িয়ে গিয়ে র‌্যাফির চাচাতো ভাইকে বাচাঁলেও র‌্যাফিকে আর খুঁজে পাওয়া যায়নি।

আরও পড়ুন : কুমিল্লায় ট্রাক চাপায় নিহত ৩

এই বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা বলেন, আমাদের ধামরাই ফায়ার স্টেশনের কোন ডুবুরি নেই। তবে আমরা গুলিস্তান ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমে ফোন করে জানিয়েছি। কিন্তু সেখানকার ডুবুরির দল অন্য আরেকটি জায়গায় কাজ করছে। সেখানকার কাজ শেষ হলে ধামরাই চলে আসবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড