• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় চাঁদা না দেওয়ায় মেরে রক্তাক্ত করার অভিযোগ

  সাতক্ষীরা প্রতিনিধি

১১ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৮
আটক
তাপ্পু নামের এক স্বর্ণকারকে মেরে রক্তাক্ত (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় চাঁদা না দেওয়ায় মো. আজিজুর রহমান তাপ্পু নামের এক স্বর্ণকারকে মেরে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শহরের নিউ মার্কেটের পেছনে এ ঘটনা ঘটে। আহত ওই স্বর্ণকারের বোন মোছা. মর্জিনা খাতুন সাতক্ষীরা সদর থানায় একটি এজহার দাখিল করেছেন।

এজহারে তিনি উল্লেখ করেন, তার ভাই তাপ্পু একজন স্বর্ণকার। তারা সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় নতুন বাড়ি নির্মাণ করে। একই এলাকার আশরাফ গাজীর নেশাগ্রস্থ ছেলে মো. সাকিব গাজী তার ভাইয়ের কাছে বিভিন্ন সময় মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিলেন। তার দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করলে সে তার ভাইকে ভয়ভীতি ও ক্ষতিসাধনের হুমকি দেয়।

এ অবস্থায় শুক্রবার বেলা ১১টার দিকে তার ভাই দোকান থেকে বাড়ি যাওয়ার সময় সাতক্ষীরা শহরের নিউ মার্কেটের পেছন এলাকায় সাকিব গাজী তার বাবা আশরাফ গাজী ও মা শীলা বেগমসহ অজ্ঞাত আরও কয়েকজন মিলে তাকে ঘিরে ধরেন।

কিছু বুঝে ওঠার আগেই সাকিব তাপ্পুর মাথায় চাপাটি দিয়ে কোপ মেরে রক্তাক্ত করে। পরে তারা আমার ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে হাড় ভাঙ্গা জখম করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এলে হামলাকারিরা হুমকি দিয়ে চলে যায়।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত সাকিবের মা শীলা বেগম বলেন, চাঁদা দাবির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। অন্য একটি বিষয়কে কেন্দ্র করে আমার ছেলে ও তাপ্পুর মধ্যে হাতাহাতি হয়েছে। তারা বিষয়টিকে ভিন্নখাতে নিয়ে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ করছেন।

আরও পড়ুন : সরিষাবাড়ীতে ভাসমান নৌকায় পাটের কেনাবেচা

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার এসআই আব্বাস বলেন, এজহারের কপি হাতে পেয়েছি। ঘটনার তদন্ত করে সত্যতা পেলে অভিযোগ গ্রহণ করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড