• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  হাবিবুর রহমান, গাজীপুর

১০ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৪
ভ্রাম্যমাণ আদালত
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই প্রতিষ্ঠানটিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। ছবি : দৈনিক অধিকার

জেলা প্রশাসনের সহায়তায় গাজীপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে লাইসেন্স ব্যতীত মৎস্যখাদ্য বিক্রির দায়ে একটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টা থেকে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলার চান্দনা চৌরাস্তা মৎস্য আড়ত ও কোনাবাড়ি মৎস্য আড়তে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন, ১৯৫০ এর অধীনে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

অভিযানে শহরের হাড়িনাল বাজারে হাফছা খাদ্য ভান্ডারকে লাইসেন্স ব্যতীত মৎস্যখাদ্য বিক্রির দায়ে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ফারজানার নেতৃত্বে ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এ ছাড়া প্রসিকিউশন দায়ের করেন সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য অফিসার জান্নাতুন শাহীন। দফতরের ক্ষেত্র সহকারীগণ ও আনসার সদস্যরা অভিযানে সার্বিক সহায়তায় প্রদান করেন।

আরও পড়ুন : ট্রাক-মোটরবাইকের সংঘর্ষে সড়কে ঝরল ২ বন্ধুর প্রাণ

জেলা সিনিয়র মত্স্য কর্মকর্তা দেলোয়ার হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় বিভিন্ন নির্দেশনা দেন। এ ছাড়া বাজারে মাছের খাবার ভেজালমুক্ত রাখতে ব্যবস্থা গ্রহণে প্রয়োজনে নিয়মিত গাজীপুরের নানা স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলে জানিয়েছেন সদরের উপজেলা সিনিয়র মত্স কর্মকর্তা জান্নাতুন শাহীন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড