• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোহাজারীতে বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১০ সেপ্টেম্বর ২০২১, ১৪:০৭
দুর্ঘটনা
প্রতীকী ছবি

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভায় বিয়েবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাগির আহমদ (৫০) নামে এক ডেকোরেশন শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকাল পৌণে ৬টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার রায়জোয়ারা এলাকায় ছৈয়দ মেম্বার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাগির আহমদ সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকার মৃত ফজলুল আহমদের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে দোহাজারী পৌরসভার রায়জোয়ারা এলাকার ছৈয়দ মেম্বারের ছেলে জাফরের বিয়েতে বিওসির মোড় এলাকার একটি ডেকোরেশন প্রতিষ্ঠানের হয়ে কাজ করছিলো নিহত জাগির আহমদ।

বিয়ে বাড়িতে আলোক সজ্জার লাইট লাগিয়ে বিদ্যুৎ সংযোগ পরীক্ষা করার সময় অসতর্ক অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় জাগির। স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে রায়জোয়ারা ওয়ার্ডের সাবেক মেম্বার ইস্কান্দার মিয়া বলেন, ''ডেকোরেশন কর্মীর মৃত্যুর কথা শুনেছি, তবে আমি অন্য একটি বিয়েতে ছিলাম। তাই এ ঘটনা সরাসরি দেখিনি।"

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড