• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রামেকে করোনায় আরও আটজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬
করোনাভাইরাসে আক্রান্ত পৃথিবী (ছবি : সংগৃহীত)

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আটজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৪ ঘণ্টায় মৃত ব্যক্তিদের মধ্যে একজন করোনা পজেটিভ ছিলেন। বাকি সাতজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এর মধ্যে রাজশাহীর চারজন এবং নাটোর, নওগাঁ, পাবনা ও কুষ্টিয়ার একজন করে মারা গেছেন।

মৃত আটজনের মধ্যে চারজন পুরুষ ও চারজন নারী। চলতি মাসে এ নিয়ে মোট ৬৮ জনের মৃত্যু হলো। হাসপাতালটিতে এর আগে আগস্টে ৩৬৪ জন, জুলাইয়ে ৫৩১ জন এবং জুনে ৪০৫ জন মারা গেছেন।

শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ২৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৩ জন। শুক্রবার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ১৫৯ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ২৪০টি।

আরও পড়ুন : ‘নগদ’ নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান ডাক অধিদফতরের

আগের দিন বৃহস্পতিবার রাজশাহী জেলার মোট ৬২৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৫৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ১০ দশমিক ৮৩ শতাংশ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড