• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন অতিরিক্ত আইজিপি

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

১০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪২
রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন
পরিদর্শনকালে কথা বলছে অতিরিক্ত আইজিপি (ছবি : দৈনিক অধিকার)

বাংলাদেশ পুলিশ এন্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত আইজিপি মো. কামরুল আহসান বিপিএম (বার) রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন। ক্যাম্প পরিদর্শনকালে রোহিঙ্গাদের সাথে মত বিনিময় করেন তিনি।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনকালে অতিরিক্ত আইজিপি’র সাথে ১৪ এপিবিএন অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক, পুলিশ সুপার হাছানূর জাহিদ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও ১৪ এপিবিএন সহ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আনোয়ার, মধু ছাড়া পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম, উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমেদ, বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার আমরিন খাইরুন, ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের সহকারী ক্যাম্প কমান্ডার পিযুষ চন্দ্র দাস, এসবি’র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবালসহ অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন।

এর আগে অতিরিক্ত আইজিপি ওয়ালাপালং পুলিশ ক্যাম্প পরিদর্শনের জন্য আগমন করলে ১৪ এবিপিএন অধিনায়ক তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরবর্তীতে তাকে ১৪ এপিবিএনের পক্ষ থেকে হাউজগার্ড সালামি প্রদান করা হয়। সালামি গ্রহণ শেষে তিনি ওয়ালাপালং পুলিশ ক্যাম্পে চলমান দক্ষতা উন্নয়ন কোর্সের কার্যক্রম পরিদর্শন করেন।

পরিদর্শন শেষে তিনি ১৪ এপিবিএনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সহিত মতবিনিময় সভায় মিলিত হন।

পরবর্তীতে তিনি উপস্থিত এপিবিএন কর্মকর্তাদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন এবং ক্যাম্পে নিরাপত্তা বজায় রেখে স্থিতিশীল পরিবেশ রক্ষা করার জন্য ১৪ এপিবিএনের প্রশংসা করেন।

অধিনায়ক মো. নাইমুল হক অতিরিক্ত আইজিপি মো. কামরুল আহসান বিপিএম-বার কে তার ব্যাটালিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করেন। অনুরূপভাবে এন্টি টেররিজম ইউনিটের পক্ষ থেকেও মো. নাইমুল হককে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

আরও পড়ুন : পরিষ্কার-পরিচ্ছন্নতায় ব্যস্ত স্কুল-কলেজ কর্তৃপক্ষ

পরবর্তীতে তিনি মধুর ছড়া এবং ইরানি পাহাড় পুলিশ ক্যাম্প এলাকার রোহিঙ্গা ক্যাম্প সমূহ পরিদর্শন শেষে ৮ এপিবিএনের বালুখালী, পানবাজার পুলিশ ক্যাম্পের উদ্দেশ্যে রওয়ানা দেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড