• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে বিক্রি, একমাস পর উদ্ধার

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

১০ সেপ্টেম্বর ২০২১, ১০:৫১
থানা
ছবি : সংগৃহীত

পোশাক কারখানায় চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন এলাকা থেকে ২২ বছর বয়সী এক তরুণীকে পতিতালয়ে বিক্রির একমাস পর উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে তরুণীকে উদ্ধার করা হয়। ওই রাতেই রাজধানীর উত্তরখান এলাকা থেকে সোহেল রানাকে (২৫) গ্রেফতার করা হয়। রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার সামসু মাস্টার পাড়া গ্রামের বাবুল সরদারের ছেলে সোহেল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ-উত্তর) মো. জাকির হাসান জানান, গত ১১ আগস্ট নগরীর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে চাকরির জন্য যায় ওই তরুণী। এ সময় সেখানে অজ্ঞাত পরিচয় ৩/৪ জন যুবক উক্ত ভিকটিমকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে দৌলতদিয়া পতিতা পল্লীতে নিয়ে ১ লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে দেয়।

এ ঘটনায় তরুণীর স্বামী ৭ সেপ্টেম্বর মেট্রোপলিটন বাসন থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। পরে জিডি তদন্তের পর গোপন সূত্রে সংবাদ পেয়ে পুলিশ গত ৮ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

আরও পড়ুন : শার্শায় বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি

উদ্ধারকৃত তরুণীর তথ্য অনুযায়ী ওই রাতেই অভিযান চালিয়ে এ ঘটনার মূল হোতা সোহেল রানাকে রাজধানীর উত্তরখান এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে জিএমপির বাসন থানায় মানব পাচারের আইনে মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তারা।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড