• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ভেজাল বিরোধী অভিযান, আটক ১

  নাজির আহমেদ আল-আমিন,ভৈরব, কিশোরগঞ্জ

১০ সেপ্টেম্বর ২০২১, ১০:২২
গুড়
ভাজাল গুড় (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন কারখানায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেছে ভ্রমমাণ আদালত । এ সময় ভেজাল গুড় কারখানার মালিককে অর্থদণ্ডসহ মসলার কারখানার একজনকে আটক ও কারখানা সিলগালা করেছে ভ্রমমাণ আদালত।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে ভৈরব পৌর শহরের রাণীর বাজার এলাকায় ভেজাল গুড় ও মসলার কারখানায় র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের মাধ্যমে অভিযান চালানো হয়। এ সময় ভ্রমমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার ( ভূমি) মো. জুলহাসঁ হোসেন সৌরভ।

অভিযান সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ভৈরব বাজারে কিছু অসাধু ব্যবসায়ী ভেজাল গুড় ও ভেজাল মসলার ব্যবসা করে যাচ্ছে। সেই সুবাধে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের গোপন সংবাদের ভিত্তিতে তথ্যের যাচাইয়ের মাধ্যমে ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের নেতৃত্বে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অভিযানে শিমুল পোদ্দারকে ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে ৮০ হাজার টাকা অর্থদণ্ড ও ২ লাখ ৫০ হাজার টাকার গুড় জব্দ করে ধ্বংস করা হয়।

আরও পড়ুন : শার্শায় বেসরকারি ক্লিনিক থেকে নবজাতক চুরি

এ ছাড়া রুবেল মিয়ার মসলার কারখানায় বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ কারখানা সিলগালা করে ভ্রমমাণ আদালত। এ সময় কারখানার মালিক অভিযানের খবর পেয়ে পালিয়ে গেলেও কর্মচারী শাহজাহান মিয়াকে আটক করা হয়।

ভ্রমমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার বলেন, ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে ১ জনকে ৮০ হাজার টাকা অর্থদণ্ড ও গুড় জব্দ করে ধ্বংস করা হয়েছে।

এ ছাড়া ভেজাল মসলা কারখানার কর্মচারিকে আটক করা হয়েছে এবং বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ কারখানা সিলগালা করেছে আদালত। আর আমাদের এই অভিযান চলমান থাকবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড