• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে নৌকা থেকে পড়ে ২ জনের মৃত্যু, নিখোঁজ ৫

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৯ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৯
লাশ
নদীতে পড়ে নিহত দুই নারীর লাশ। ছবি : দৈনিক অধিকার

যমুনা নদীর সিরাজগঞ্জের এনায়েতপুর ঘাটে নৌকা থেকে নদীতে পড়ে দুই নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরও ৫ জন নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে জামালপুর থেকে এনায়েতপুর মাজার শরীফে আসার পথে এনায়েতপুর ঘাটে মাজারের পীরের ভক্তসহ বাঁশবোঝাই নৌকা থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্যপাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)।

এ দিকে, নিখোঁজ হওয়া ব্যক্তিরা হলেন- জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)।

এনায়েতপুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন মোল্লা দৈনিক অধিকারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এনায়েতপুর দরবার শরীফের ২০২২ সালের বাৎসরিক ওরস শরীফ উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে ভক্তরা বাঁশসহ নৌকাযোগে দরবারে আসছিলেন। বিকাল ৫টার দিকে এনায়তেপুর স্পারবাধ সংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই নৌকা থেকে কয়েকজন ভক্ত বাঁশসহ পড়ে যায়। পরে অন্যরা সাঁতরিয়ে তীরে উঠলেও সাতজন নিখোঁজ হয়।

আরও পড়ুন : রূপগঞ্জে আগুন : ফের মাথার খুলি ও হাড় উদ্ধার

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, স্থানীয়রা দুই নারীর মৃতদেহ উদ্ধার করে দরবার শরীফে রেখেছেন। এখনো অন্তত ৫ জন নিখোঁজ রয়েছে। নিখোঁজ ৫ জনকে উদ্ধারের জন্য রাজশাহীর ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে।

এ দিকে, মর্মান্তিক এ দুর্ঘটনায় পুরো দরবার শরীফের ভক্তদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড