• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে বর্ধিত সভার আয়োজন

  রাইসুল ইসলাম, সরিষাবাড়ী (জামালপুর)

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৮
জামালপুর
(ছবি : দৈনিক অধিকার)

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেন-প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সততা, দক্ষতা ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশের মানুষ ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে। তাই সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ীর বয়ড়া ইসরাইল আহাম্মেদ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম ফজলুল হকের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলিমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তথ্য ও স¤প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সমন্বয়ক বাবু নারায়ন চন্দ্র পাল রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ডা. রুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের পানি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল প্রমুখ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড