• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ইয়াবাসহ গ্রেফতার ৩

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৫
চন্দনাইশ
গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ট্রাকের টায়ারের ভেতরে বিশেষ কৌশলে ইয়াবা পাচার করার সময় পুলিশের হাতে গ্রেফতার হয় তিন ইয়াবা কারবারিরা। তবে ধরা পড়েন পুলিশের হাতে। এ সময় তাদের কাছ থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে এসব ইয়াবা জব্দ করা হয়।

গ্রেপ্তার তিনজন হলো- কক্সবাজার জেলার চকরিয়া থানার চিরিংগা উত্তর লেক্ষারচর এলাকার নুরুল আজিম (৩১), একই থানার রিদুয়ান (২০), চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার নেয়াজির পাড়া এলাকার মুহাম্মদ রুবেল (২৯)।

দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বলেন, টেকনাফ থেকে বিশেষ কৌশলে টায়ারের ভেতরে করে ইয়াবাসহ ট্রাকটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল।

আরও পড়ুন : টেকনাফে ইয়াবা ফেলে পালাল কারবারিরা

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন সরকার বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড