• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে মাধ্যমিকের বই উদ্ধার, আটক ১

  শাকিল মুরাদ, শেরপুর

০৯ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪২
বই উদ্ধার
মাধ্যমিকের বই উদ্ধার (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে ১৭ বস্তা ভর্তি ২০২০-২১ শিক্ষাবর্ষের মাধ্যমিকের বই উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি ইজিবাইক ও চালক রুবেল মিয়াকে (৪৫) আটক করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ১১দিকে উপজেলার ঘোনাপাড়া নয়াবাজার এলাকায় বইসহ তাকে আটক করা হয়। রুবেল ঝিনাইগাতীর লইখা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সরকারি বই বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী উপজেলা ঘোনাপাড়ার নতুন বাজার এলাকায় অভিযান চালান হয়। এ সময় একটি ইজিবাইকে করে ১৭ বস্তা মাধ্যমিকের বই বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় বইগুলো উদ্ধার করা হয়। পরে ইজিবাইক ও চালক রুবেলকে আটক করে থানা নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, এখানে ২০২০-২১ শিক্ষাবর্ষের ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত বই রয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল হাশেম বলেন, ‘আমরা চালক রুবেল মিয়াকে আটক করতে সক্ষম হয়েছি। তার কাছ থেকে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত ঘটনা জানা যাবে। কে কে এই ঘটনার সাথে জড়িত আছে।

এ ঘটনায় ইতোমধ্যে মামলা দায়ের প্রস্তুতি চলমান আছে।’ কতগুলো বই পাওয়া গেছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন পর্যন্ত আমরা হিসাব করতে পারিনি। তবে হিসাব শেষে বিস্তারিত বলা যাবে।’

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড