• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ আটক ১৮

  হামিদ রনি, নোয়াখালী

০৯ সেপ্টেম্বর ২০২১, ১২:২৮
নোয়াখালী
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে ৬টি অবিস্ফোরিত ককটেল ও দেশীয় অস্ত্রসহ ১৮ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থকে একটি মাইক্রোবাস জব্দ করে পুলিশ।

বুধবার (৮ আগস্ট) বিকাল সাড়ে ৫টার দিকে বাটইয়া ইউনিয়নের ওটারহাট নামক স্থান থেকে তাদের আটক করা হয়। পুলিশ তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় প্রকাশ করেনি।

জেলা পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, নোয়াখালী-৪ আসনের সাংসদ সদস্য একরামূল করিম চৌধুরীর অনুসারীরা ২০১৯ সালের ২০ নভেম্বর ঘোষিত কমিটি পুর্ণাঙ্গ করে ঘোষণার দাবিতে বুধবার বিকাল ৫টার দিকে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের জামতলায় বিক্ষোভ করে। অপর দিকে একই সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারীরা একই ইউনিয়নের ওটারহাটে জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণার দাবিতে মিছিল বের করে।

এসময় ওটারহাট এলাকায় একটি মাইক্রোবাস যোগে ১৮ যুবক আসলে তাদেরকে সন্দেহজনকভাবে আটক করে স্থানীয়রা। খবর পেয়ে গাড়িতে ৬টি ককটেল ও ৩টি লোহারপাতসহ ওই যুবকদের আটক করে পুলিশ। আটককৃত যুবকদের কবিরহাট থানায় নিয়ে জিঞ্জাসাবাদ চলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৬টি ককটেল ও ৩টি লোহারপাতসহ আটককৃতদের থানায় জিজ্ঞাবাদ চলছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। এবিষয়ে অভিযান শেষে বিস্তারিত তথ্যগুলো জানিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন শাহীন বলেন, একরামুল করিম চৌধুরীর অনুসারী বাটইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান পরিকল্পিতভাবে আমাদের ওপর হামলা চালাতে বাহির এলাকা থেকে মাইক্রোবাস যোগে অস্ত্র-সস্ত্রসহ সন্ত্রাসী ভাড়া করে নিয়ে আসলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোর্পদ করে।

আরও পড়ুন : দহগ্রাম সড়ক সংস্কারের নামে সংকুচিত করার অভিযোগ

এদিকে এবিষয়ে কথা বলার জন্য বাটইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড