• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর-শাশুড়ি ক্ষত-বিক্ষত

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৯ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৭
আহত
ক্ষত-বিক্ষত শাশুড়ি (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরে ছুরিকাঘাতে শ্বশুর আব্দুল মান্নান (৫০) ও শাশুড়ি রিক্তা খাতুনকে (৪৫) ক্ষত-বিক্ষত করার অভিযোগ উঠেছে জামাই আরিফ হোসেনের (২৫) বিরুদ্ধে।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার জাফরপুর গ্রামে ছেলের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত আব্দুল মান্নান বলেন, গত দুই বছর আগে আমার মেয়ে মিম খাতুনকে (২০) পার্শ্ববর্তী গ্রাম জাফরপুরে জাহিদুলের ছেলে ব্যবসায়ী আরিফ হোসেনের সঙ্গে পারিবারিকভাবে বিবাহ হয়। এরপর থেকে তাদের মাঝে খুঁটিনাটি বিষয়ে ঝগড়া হতেই থাকে। কয়েকদিন আগে তাদের মধ্যে আবার গণ্ডগোল হয়। ও মেয়ে মিমকে মারধর করে জামাই আরিফ হোসেন।

তিনি আরও বলেন, মেয়ে মেয়ে বিষয়টি আমাদের জানালে মীমাংসার জন্য বুধবার বিকালে আমি ও আমার স্ত্রী রিক্তা জামাই আরিফ হোসেনের বাড়িতে যায়। সেখানে মীমাংসার একপর্যায়ে রাত ৯টার দিকে জামাই আরিফ আমাদের ছুরি দিয়ে জখম করে। পরে পরিবারের অন্য সদস্যরা আমাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডা. সাজিদ হাসান বলেন, তাদের দুজনের শরীরে ধারাল অস্ত্রের আঘাতের জখম চিহ্ন রয়েছে। দুজনের শরীরে মোট ১৫/২০টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে দুজনকেই প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন : কালীগঞ্জে স্প্রে করে টাকাসহ স্বর্ণালংকার চুরি

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর-শাশুড়ি জখম হয়েছে বলে জেনেছি। তারা দুজনেই সদর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড