• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

  মিলন ইসলাম, বাসাইল (টাঙ্গাইল)

০৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৪২
ছবি : দৈনিক অধিকার

টাঙ্গাইলের বাসাইলে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) উপজেলার কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের সিঙ্গারডাক গ্রামে ২৫টি দুস্থ, অসহায় ও শারীরিক প্রতিবন্ধী পরিবারের মাঝে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

এ সময় সিঙ্গারডাক উচ্চ বিদ্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মনজুর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাখাওয়াত হোসেন, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ প্রমুখ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম বলেন, ভৌগলিকভাবে বাসাইল একটি বন্যাপ্রবণ এলাকা। এবারের বন্যায় উপজেলার বিভিন্ন স্থানে মানুষ পানিবন্দি অবস্থায় রয়েছে। সরকারের পক্ষ থেকে পানিবন্দি অসহায় কর্মহীন মানুষের জন্য ত্রাণ সহয়তা প্রদান করা হচ্ছে। যা পরবর্তীতেও অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর হোসেন বলেন, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে রয়েছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হতে বন্যার্তদের সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। আজ কাঞ্চনপুর সিঙ্গারডাকের ২৫টি পরিবারকে সহয়তা প্রদান করা হয়েছে। যা পর্যায়ক্রমে আরও বাড়ানো হবে। এ ছাড়াও ৩৩৩ নম্বরে কল দিলেও আমাদের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আরও পড়ুন : অনুমোদন ছাড়া ব্যাংক হিসাব খুলতে পারবে না ‘নগদ’

ত্রাণ সহায়তার মধ্যে ছিল- প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ডাল, তেল, আলু, লবণ ও সাবান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড