• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে আ. লীগ নেতার আপত্তিকর ভিডিয়ো ভাইরাল, জনমনে ক্ষোভ

  আতিয়ার রহমান, দৌলতপুর, কুষ্টিয়া

০৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৪১
আওয়ামী লীগ
সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলু। ছবি : সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুরে প্রভাবশালী এক আওয়ামী লীগ নেতার আপত্তিকর একটি ভিডিয়ো ভাইরাল হওয়ায় জনমনে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় উঠেছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাতে আপত্তিকর ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর থেকে দৌলতপুরে আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীসহ সর্বসাধারণের মাঝে তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় বয়ে যাচ্ছে।

ভিডিয়োতে দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের ঝাউদিয়া এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান ও দৌলতপুর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশীদ বাবলুকে (৬৫) একটি কক্ষে ১৫ থেকে ১৬ বছর বয়সী এক মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় দেখা যায়। ওই কক্ষের জানালা দিয়ে কেউ আওয়ামী লীগ নেতার আপত্তিকর কর্মকাণ্ডের ভিডিয়োটি গোপনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

দৌলতপুরের বিভিন্ন বাজার, চায়ের দোকান, উপজেলা পরিষদ চত্বরসহ সর্বত্রই এখন আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর আপত্তিকর ভিডিয়ো নিয়ে সমালোচনা ও নিন্দার ঝড় বইছে। ঝাউদিয়া এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আব্দুর রশীদ বাবলুর চারিত্রিক ত্রুটি আগে থেকেই রয়েছে। এ আর নতুন কি? এরা আবার জনপ্রতিনিধি ও জনগণের সেবক বলে দাবি করে। যার কাছে একটি বাচ্চা মেয়ে নিরাপদ না তারা আবার জনগণের সেবক হয় কীভাবে তা ভেবে পাইনা।’

সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর আপত্তিকর ভিডিয়ো ভাইরাল হওয়ার বিষয়ে রিফাইতপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু বলেন, আমিও আপত্তিকর ভিডিয়োটি দেখেছি। দেখার পর থেকে আমি নিজেই লজ্জিত হয়েছি। তার মতো (আব্দুর রশীদ বাবলু) একজন দায়িত্বশীল প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানের কাছ জনগণ এটা প্রত্যাশা করে না, আমিও করিনা। অশ্লীল ভিডিয়োটি দেখার পর থেকে আমি চরম ক্ষুব্ধ ও মর্মাহত।

এ বিষয়ে দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমন বলেন, ‘আমি জেলা আওয়ামী লীগের একটি জরুরি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলব।’

এ দিকে, দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন ভিডিয়ো ভাইরালের বিষয়টি তার জানা নেই বলে দাবি করেন।

আরও পড়ুন : সন্ধ্যা নামলেই ভয়ংকর হয়ে ওঠে নওগাঁর ‘বান্ধা সাঁকো’

অন্যদিকে, বিষয়টিতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রশীদ বাবলুর বক্তব্য জানতে তার মুঠোফোনে একাধিকবার কল করলেও তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

তবে দৌলতপুরের ক্ষুব্ধ আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীদের দাবি, এই নেতার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা গ্রহণের পাশাপাশি প্রশাসনিকভাবে আইনি ব্যবস্থা নেওয়া হোক।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড