• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে কাটা পড়ে প্রতিবন্ধীর মৃত্যু

  পলাশ (নরসিংদী) প্রতিনিধি

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৩
প্রতীকী ছবি

নরসিংদীর পলাশে ট্রেনে কাটা পড়ে সোহাগ মিয়া (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জিনারদী রেলস্টেশন এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সোহাগ মিয়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর এলাকার খিলগাঁও গ্রামের আইয়ুব আলী মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর মহানগর এক্সপ্রেস চট্টগ্রামে যাচ্ছিল। সকালে জিনারদী রেলস্টেশন এলাকা অতিক্রম করছিল ট্রেনটি। এ সময় সোহাগ মিয়া হেঁটে রেললাইন পার হচ্ছিলেন। তখনই ট্রেনে কাটা পড়ে তার মাথা থেতলে যায় ও পা কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে নিয়ে আসা হয়।

আরও পড়ুন : অনুমোদন ছাড়া ব্যাংক হিসাব খুলতে পারবে না ‘নগদ’

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহিদী বলেন, পরিবারের পক্ষ থেকে জানা যায় নিহত ওই যুবক শ্রবণ প্রতিবন্ধী ছিলেন। ধারণা করা হচ্ছে, রেললাইন দিয়ে হাঁটার সময় পেছন থেকে ধাক্কা দেয় ট্রেনটি। পরে নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড