• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৭:৩৪
পুলিশ কনস্টেবল
স্ত্রীকে নির্যাতনে অভিযুক্ত পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলাম। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় পারুল খাতুন নামে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল স্বামী রাশেদুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর আহত পারুল খাতুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন পারুল ও তার বাবা ফজলুর রহমান জানান, প্রায় ৬ বছর আগে কামারখন্দ উপজেলার নান্দিনা মধু গ্রামের আলাউদ্দিন মন্ডলের ছেলে রাশেদুল ইসলামের সাথে পারুলের বিয়ে হয়। যৌতুকের দাবিতে বিয়ের পর থেকে পারুলকে প্রায়ই মারধর করত রাশেদুল।

এ দিকে, পুলিশের চাকরির নাম করে পারুলের পরিবারের কাছে ১০ লাখ টাকাও নেয় রাশেদুল। এরপর অরও টাকার জন্য পারুলকে নির্যাতন করে আসছিল রাশেদুল ও তার পরিবারের সদস্যরা।

এরই মধ্যে গত কয়েকদিন আগে দ্বিতীয় বিয়ে করবে বলে পারুলের কাছে লিখিত অনুমতি চায় রাশেদুল। এতে রাজি না হওয়ায় পারুলকে পিটিয়ে আহত করে রাশেদুল ও তার পরিবারের লোকজন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা পারুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

এ দিকে, অভিযোগের বিষয়ে জানতে পুলিশ কনস্টেবল রাশেদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলেও তার মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অন্যদিকে, কামারখন্দ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. এম এম সুমনুল হক দৈনিক অধিকারকে বলেন, পারুলকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার মুখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছিল। পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আরও পড়ুন : ফেনীতে অপহরণের ২৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

এ ঘটনায় পারুলের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় পারুলকে নির্যাতনের অভিযোগ দাখিল করা হয়েছে। পাশাপাশি হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনাটি আমরা তদন্ত করছি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড