• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরা বৈঠকে ইন্তেকাল করলেন মাওলানা আব্দুস ছালাম চাটগাঁমী

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৬
আব্দুস ছালাম চাটগাঁমী (ছবি : সংগৃহীত)

হাটহাজারী মাদরাসার শুরা বৈঠকে মহাপরিচালক হিসেবে নাম ঘোষণা শোনার আগেই ইন্তেকাল করলেন মাদরাসার পরিচালক প্যানেলের সদস্য মাওলানা আব্দুস ছালাম চাটগাঁমী। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)

বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটে বৈঠক চলাকালে পাশের রুমে হুইল চেয়ারেই ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৫ বছর। তিনি মাদরাসার সিনিয়র শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

আল্লামা আহমদ শফীর ইন্তেকালের পর তিনি মাদরাসা পরিচালনা কমিটির প্যানেল মুহতামিম হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আজ সকাল সাড়ে ১০টায় মাদরাসার মহাপরিচালক, মুহতামিম নির্ধারণ নিয়ে শুরা সদস্যদের বৈঠক শুরু হয়। ওই বৈঠক চলাকালে পাশের রুমে ছিলেন তিনি। এ সময় মহাপরিচালক হিসেবে আব্দুস ছালাম চাটগাঁমীর নাম ঘোষণা শোনানোর জন্য পাশের রুমে যান কয়েকজন দায়িত্বপ্রাপ্ত সদস্য।

আরও পড়ুন : অনুমোদন ছাড়া ব্যাংক হিসাব খুলতে পারবে না ‘নগদ’

তখনই আচমকা হার্টঅ্যাটাক করেন আব্দুস ছালাম চাটগাঁমী। তিনি হুইল চেয়ারে বসা অবস্থায় ইন্তেকাল করেন বলে জানান মাদরাসা পরিচালনা কমিটির প্যানেল মুহতামিম-২ আল্লামা শেখ আহমদ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড