• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে অপহরণের ২৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:২২
গ্রেফতার
গ্রেফতার। প্রতীকী ছবি

অপহরণের ২৩ দিন পর ফেনীতে ১৫ বছর বয়সী এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে সোনাগাজী মডেল থানার পুলিশ।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ফেনী শহরের রামপুর এলাকার একটি বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আমিন উল্যাহ খোকন (৫২) ও জাহানারা বেগম (২৬) নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার খোকন মতিগঞ্জ ইউনিয়নের স্বরাজপুর গ্রামের আলী বক্স সেরাং মুন্সি বাড়ির আবদুর শুক্কুরের ছেলে ও জাহানারা একই ইউনিয়নের ইসমাইলপুর গ্রামের মনসুর আলীর নতুন বাড়ির জহিরুল ইসলামের স্ত্রী।

মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। পাশাপাশি অপহৃত স্কুলছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা ও ২২ ধারা মোতাবেক জবানবন্দি রেকর্ডের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও অপহৃতের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ইসমাইলপুর গ্রামের মনসুর আলীর নতুন বাড়ির নূরুল হকের ছেলে মো. কিরণ (২০) ধলিয়া ইউপির দৌলতপুর হক বাহাদুর উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে ব্যর্থ হলে কিরণ নানাভাবে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১৪ আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় কিরণ ও তার সহযোগী আমিন উল্যাহ খোকন, ওসমান গণি আরিফ, জাহানারা বেগম ও তারেক মীর্জা ওই ছাত্রীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশাযোগে অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীকালে ওই ঘটনায় অপহৃত ছাত্রীর মা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী ২০০৩) এ সোনাগাজী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন : কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেলসহ গ্রেফতার ২

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম স্কুলছাত্রী উদ্ধার ও অপহরণে অভিযুক্ত দুইজনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

দৈনিক অধিকারকে তিনি জানান, বুধবার (৮ সেপ্টেম্বর) ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে ২২ ধারা মোতাবেক জবানবন্দি রেকর্ড করার কথা রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড