• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩

  হামিদ রনি, নোয়াখালী

০৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৬
গ্রেফতার
ইসলামীর ৩ নেতাকে গ্রেফতার (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জে নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে জামায়াত ইসলামীর ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-আমির মাওলানা আলাউদ্দিন (৬০), সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাসিমুল গনি চৌধুরী ওরফে মহল (৪৫), ফখরুল ইসলাম দাউদ (৪০) বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

স্থানীয় সূত্র জানা যায়, মঙ্গলবার সকাল ৭টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জে জামায়াত ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল সাবেক সংসদ সদস্য অধ্যাপক গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খানসহ ১০ জনকে গ্রেফতারের প্রতিবাদে পুলিশের চোখ ফাঁকি দিয়ে নোয়াখালীর চৌমুহনী বাজারে বিক্ষোভ মিছিল করে জামায়াত ইসলামের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে কাচারি বাড়ি মসজিদ এলাকায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও বেগমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা বোরহান উদ্দিন, জেলা জামায়াতের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নাসিমুল গনি মহল চৌধুরী, চৌমুহনী পৌর জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট মিজানুর রহমান, শিবিরের নোয়াখালী উত্তর সভাপতি মো. সুমন।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গতকাল চৌমুহনী বাজার এলাকায় জামায়াতে ইসলাম ঝটিকা মিছিল করে। নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করায় বিশেষ ক্ষমতা আইনে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০-৪০ জনকের ওপর মামলা হয়েছে। ওই মামলায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন : দীঘিনালায় বিদ্যুৎ লাইন মেরামতের দাবীতে বিক্ষোভ মিছিল

তিনি আরও জানায়, গ্রেফতারকৃতদের নোয়াখালী চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। অপরদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড